শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

News Headline :
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে- পার্বত্য প্রতিমন্ত্রী মানিকছড়ি পাহাড়ে মানুষের পানি সংকট  সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সিএইচটি রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ২দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না- পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সৌহার্দ্র ও সম্প্রীতির বন্ধনে আগলে রেখেছেন- পার্বত্য প্রতিমন্ত্রী

গাড়ি ভাড়া স্বাভাবিক হওয়াতে জনমনে স্বস্তি, পর্যটকে মুখরিত বান্দরবান

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর
  • আপডেট টাইম : মঙ্গলবার ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৪৩ বার পঠিত

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর, মঙ্গলবার ১ সেপ্টেম্বর ২০২০ইং, রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: টানা দীর্ঘ লকডাউনের পর করোনা পরিস্থিতি মোকাবেলায় গাড়ি চলাচলে অনেক নিষেধাজ্ঞা আরোপ করা হলেও আজ থেকে স্বাভাবিক ভাবে চলাচল করবে সমস্ত যানবাহন।
 আজ ১ সেপ্টেম্বর সরকার ঘোষিত ঘোষনা অনুযায়ী ” সারাদেশের মত বান্দরবানে ও আজ থেকে আগের পুরাতন ভাড়া অনুযায়ী বাস এবং টমটম ভাড়া নেওয়া হবে বলে জানিয়েছেন পরিবহন পরিচলানা কারীরা।
সুপার বাইক অটো রিক্সা সমিতির সভাপতি মোহাম্মদ আজমের সাথে কথা বললে তিনি জানান মহামারী পরিস্থিতিতে জনগণের নিরাপত্তা বিধানের জন্য কিছু বিধিনিষেধ আরোপ করা হলেও আজ থেকে সরকার নির্দেশিত প্রজ্ঞাপন অনুযায়ী যানবাহনের ভাড়া আগের মত স্বাভাবিক হয়েছে। আমরা আশা করছি পর্যটক আগের মত আসা শুরু করবে।
 উল্লেখ্য যে করোনা ভাইরাসের কারনে বান্দরবানে পর্যটক আসা নিষিদ্ধ ঘোষণা করা হলে থমথমে অবস্থা বিরাজ করছিল বান্দরবানে। পর্যটক ছাড়া বান্দরবান যেন তার সৌন্দর্য হারিয়ে ফেলছিলো। কিন্তু কিছুদিন আগে সরকারের নির্দেশনা অনুসারে বান্দরবানের পর্যটন নগরী খুলে দেওয়াতে আবারও পর্যটকে মুখরিত হচ্ছে বান্দরবান।
ঢাকা থেকে বান্দরবানে বেড়াতে আসা সাইফুল ইসলাম এক পর্যটকের  সাথে কথা বললে তিনি জানান , লকডাউনের মধ্যে নিজেকে একজন গৃহবন্দি আসামীর মত মনে হতো। তাই একটু সজীবতার জন্য বান্দরবানে বেড়াতে এসেছি পরিবার নিয়ে।  এছাড়া গাড়ি ভাড়া স্বাভাবিক করে দেওয়াতে পর্যটকরা বিভিন্ন পর্যটন স্থানগুলোতে যাতায়াত করতে সুবিধা হবে যা বান্দরবানসহ সকল পর্যটকদের জন্য ভালো একটি দিক বলে তিনি মনে করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..