শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

News Headline :
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে- পার্বত্য প্রতিমন্ত্রী মানিকছড়ি পাহাড়ে মানুষের পানি সংকট  সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সিএইচটি রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ২দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না- পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সৌহার্দ্র ও সম্প্রীতির বন্ধনে আগলে রেখেছেন- পার্বত্য প্রতিমন্ত্রী

খাগড়াছড়ির পানছড়িতে নবাগত উপজেলা নির্বাহী অফিস্যারের সাথে অনির্বাণ শিল্পীগোষ্ঠীর নেতৃবৃন্দদের সৌজন্য সাক্ষাৎ

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর
  • আপডেট টাইম : মঙ্গলবার ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬২৪ বার পঠিত

পানছড়ি প্রতিবেদকঃ খাগড়াছড়ির পানছড়িতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার রোবাইয়া আফরোজ এর সাথে সাংস্কৃতিক সংগঠন অনির্বাণ শিল্পীগোষ্ঠীর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২ টার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নবাগত নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচছা জানান সংগঠনের নেতৃবৃন্দরা।

এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি অনির্বাণ শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আবচার, সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্য রফিকুল ইসলাম (বাবুল মাস্টার), সাধারণ সম্পাদক মিঠুন সাহা, সহ সভাপতি মোঃজুয়েল, যুগ্ন সাধারণ সম্পাদক ইয়াকুবসহ এছাড়া আরও ছিলেন সংগঠনের সদস্য এশা চাকমা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার রোবাইয়া আফরোজ বলেন, সাংস্কৃতিক কর্মকাণ্ড দেশের সার্বিক উন্নয়নকে ত্বরান্বিত করে এবং মানুষের মেধাকে সৃজনশীল করে তুলে। এই ধারা অব্যাহত রাখতে আমরা সবসময় বদ্ধপরিকর।

এই সময় তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং বিভিন্ন সাংস্কৃতিক কার্যক্রম চালিয়ে যেতে উৎসাহিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..