শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

News Headline :
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে- পার্বত্য প্রতিমন্ত্রী মানিকছড়ি পাহাড়ে মানুষের পানি সংকট  সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সিএইচটি রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ২দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না- পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সৌহার্দ্র ও সম্প্রীতির বন্ধনে আগলে রেখেছেন- পার্বত্য প্রতিমন্ত্রী

রাঙ্গামাটিতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর
  • আপডেট টাইম : মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০২৪
  • ২২৮ বার পঠিত

বিনয় চাকমা, রাঙ্গামাটি।
প্রতি বছরের মতো এবারোও বনরুপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি: এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।
এরই ধারাবাহিকতায় সদরের বনরুপা সমতা ঘাট নতুন মার্কেটে অসহায় মানুষের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দেন প্রধান অতিথি রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।
মঙ্গলবার সকালে জেলার বনরুপা সমতা ঘাট নতুন মার্কেটে সদরসহ ৪টি ইউনিয়নের অসচ্ছল শীতার্ত মানুষের মাঝে ২৫০টি শীতবস্ত্র বিতরণ করা হয়। সদরে শীতার্ত ৫০টি, সাপছড়ি ৫০ টি , বালুখালী ৫০ টি এবং বন্দুকভাঙ্গা ৫০টি পরিবার।
উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে বনরুপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি: এর সভাপতি বিজয় গিরি চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।


বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক বিকাশ চাকমা, বালুখালী ইউপি চেয়ারম্যান অমর কুমার চাকমা, সাপছড়ি ইউপি চেয়ারম্যান প্রবীন চাকমা, বনরুপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সাবেক সভাপতি স্নেহাশীষ চাকমা, সহ-সভাপতি বাবুধন চাকমা ও সাধারণ সম্পাদক জিকেসন চাকমাসহ আরো অনেক। কম্বল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজাতী টেম্পু বোট মালিক সমবায় সমিতি লি: প্রবীন চাকমা (পলাশ)।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেছেন, গতকাল টিভিতে দেখলাম ২১টা জেলায় চৈত্য প্রবাহ চলছে। সেই ২১ জেলার পাশাপাশি আজকে সকাল বেলার আবহাওয়াটাও মনে হয় যে রাঙ্গামাটিতে প্রভাব পড়েছে। তাই এই সময়ে মধ্যে যারা শীতবস্ত্র নিতে আসছেন এবং সমিতির মাধ্যমে এই মানবতা, মানবিক সাহায্য প্রতিবছর এই ধরনের মানুষকে যে সেবা করার উদ্যোগ গ্রহণ করা হচ্ছে অবশ্যই আন্তরিকভাবে বনরুপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতিকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা যারা আছি সবাই মিলে আমাদের লক্ষ্য হলো মানুষকে সেবা করা। আপনাদের চিন্তা চেতনা, বিশেষ করে আমাদের প্রধানমন্ত্রী এবং এই এলাকার অভিবাবক জননেতা দীপংকর তালুকদার যে মানুষকে সেবা করার জন্য ওনার স্বপ্ন এবং পন্থা সেটা আমরা নির্বাচন প্রচারকালীন সময়ে প্রকাশ করার জন্য যে আপনাদের কাছে বলার জন্য চেষ্টা করেছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..