শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

News Headline :
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে- পার্বত্য প্রতিমন্ত্রী মানিকছড়ি পাহাড়ে মানুষের পানি সংকট  সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সিএইচটি রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ২দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না- পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সৌহার্দ্র ও সম্প্রীতির বন্ধনে আগলে রেখেছেন- পার্বত্য প্রতিমন্ত্রী

রাঙ্গামাটিতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ জানুয়ারি-২০২৪ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর
  • আপডেট টাইম : বুধবার ৬ মার্চ, ২০২৪
  • ১১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।

“সেবার ব্রতে চাকরি”

আজ ০৬ মার্চ ২০২৪ খ্রিঃ রাঙ্গামাটি পার্বত্য জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ জানুয়ারি-২০২৪ এর শারীরিক সক্ষমতা যাচাই পরিক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ ১৪২ জন প্রার্থীর লিখিত পরীক্ষা রাঙ্গামাটি সদরস্থ শহীদ আব্দুল আলী একাডেমীতে অনুষ্ঠিত হয়।

উক্ত লিখিত পরীক্ষায় উপস্থিত থেকে কেন্দ্র পরিদর্শনসহ সার্বিক বিষয়ে তদারকি করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার ও টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি মীর আবু তৌহিদ, বিপিএম (বার) মহোদয়।

এসময় রাঙ্গামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আগামী ১৩ মার্চ নিউ পুলিশ লাইন্স (সুখীনীলগঞ্জ) মাঠে সকাল ৮.০০ ঘটিকায় লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের একইদিন মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। কোন প্রার্থী দালাল, প্রতারক চক্রের প্রলোভনে পড়বেন না, নিয়োগ সংক্রান্ত বিষয়ে দালাল/প্রতারক চক্র থেকে দূরে থাকুন। যদি কোন প্রার্থীর দালাল, প্রতারক চক্রের সাথে আর্থিক লেনদেনের জড়িত থাকার প্রমান পাওয়া যায় তাৎক্ষনিক তার প্রার্থীতা বাতিল সহ গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় পুলিশ হেডকোয়ার্টার্স এর প্রতিনিধি ও রাঙ্গামাটি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..