শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

News Headline :
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে- পার্বত্য প্রতিমন্ত্রী মানিকছড়ি পাহাড়ে মানুষের পানি সংকট  সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সিএইচটি রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ২দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না- পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সৌহার্দ্র ও সম্প্রীতির বন্ধনে আগলে রেখেছেন- পার্বত্য প্রতিমন্ত্রী

খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন ফুরংনিসাল ক্লাব

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর
  • আপডেট টাইম : বুধবার ১ জুন, ২০২২
  • ৪৭৪ বার পঠিত

খাগড়াছড়ি প্রতিবেদক॥

খাগড়াছড়িতে সেনাবাহিনী আয়োজিত জোন কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে খাগড়াছড়ি জোন কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পার্বত্য ফুটবল একাডেমীকে বনাম ফুরংনিসাল ক্লাব মুখোমুখি হয়।
নির্ধারিত ৯০ মিনিটে গোল শুন্য থাকায় অতিরিক্ত আধ ঘন্টায় সময়ে পার্বত্য ফুটবল একাডেমীকে এক শুন্য গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ফুরংনিসাল ক্লাব।
রৌদ বৃষ্টি উপেক্ষা করে শতাধিক দর্শক খেলা উপভোগ করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি, প্রাইজ মানি সহ পুরস্কার বিতরণ করেন খাগড়াছড়ি জোনের অধিনায়ক লে. কর্ণেল সাইফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা সহ অন্যান্যরা।
খাগড়াছড়ি জোনের আওতাধীন বিভিন্ন এলাকার ৮ টি দল নিয়ে গত ১৬ মে শুরু হয় জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২২ ইং।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..