শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

News Headline :
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে- পার্বত্য প্রতিমন্ত্রী মানিকছড়ি পাহাড়ে মানুষের পানি সংকট  সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সিএইচটি রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ২দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না- পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সৌহার্দ্র ও সম্প্রীতির বন্ধনে আগলে রেখেছেন- পার্বত্য প্রতিমন্ত্রী

বন্দুকভাঙ্গা প্রিমিয়ার লীগ ফুটবল খেলার চ্যাম্পিয়ন রঙচঙ্যা যুব ক্লাব

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর
  • আপডেট টাইম : সোমবার ২৭ জুন, ২০২২
  • ৫০১ বার পঠিত

রাঙ্গামাটি প্রতিবেদক:
রাঙ্গামাটি সদর উপজেলা ৫ নং বন্দুকভাঙ্গা ইউনিয়নের রঙচঙ্যা যুব ক্লাব কতৃক আয়োজিত বন্দুকভাঙ্গা প্রিমিয়ার লীগ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৭ জুন) বিকালে বন্দুকভাঙ্গা ইউনিয়নের নোয়াদম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সাবেক ট্রাস্টি, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি দীপক বিকাশ চাকমার সভাপতিত্বে ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ঝর্ণা খীসা।
এ দিকে ফাইনাল খেলা ম্যাচের শুরুতে মেঘের বৃষ্টি উপেক্ষা করে মাঠের চারিদিকে কোণায় কোণায় দর্শক ছিল লক্ষণীয়। মাঠ ছিল দর্শকে পরিপূর্ণ। সেই পরিপূর্ণ দর্শককে ঘিরে ফাইনাল খেলায় রঙচঙ্যা যুব ক্লাব বনাম খারিক্ষ্যং একাদশ ক্লাব মুখোমুখী হয়। খেলার মুখোমুখি হাড্ডাহাড্ডি লড়াইয়ে রঙচঙ্যা যুব ক্লাব ১-১ খারিক্ষ্যং একাদশ ক্লাব গোলে ড্র হয়। পরে দুই দলের পেনাল্টিতে খারিক্ষ্যং একাদশ ক্লাবকে ৩-৪ গোলে পরাজিত করে রঙচঙ্যা যুব ক্লাব চ্যাম্পিয়ন হয়।

বন্দুকভাঙ্গা প্রিমিয়ার লীগ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রিয়নন্দ চাকমা, বিপুল ত্রিপুরা, রাঙ্গামাটি জেলা ক্রীড়া কর্মকর্তা (অব:) স্বপন কিশোর চাকমা, রাঙ্গামাটি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরীন ইসলাম, বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমর চাকমা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুখময় চাকমা ও বন্দুকভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অতন চাকমা সহ গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..