শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

News Headline :
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে- পার্বত্য প্রতিমন্ত্রী মানিকছড়ি পাহাড়ে মানুষের পানি সংকট  সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সিএইচটি রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ২দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না- পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সৌহার্দ্র ও সম্প্রীতির বন্ধনে আগলে রেখেছেন- পার্বত্য প্রতিমন্ত্রী

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্রধান শিক্ষক শাহিনুর রহমান শাহিন

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর
  • আপডেট টাইম : বুধবার ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
শিক্ষা ও ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড- ২০২৩ সম্মাননা ক্রেষ্ট ও সনদ পেয়েছেন প্রধান শিক্ষক মো. শাহিনুর রহমান শাহিন।  তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণী পর্যন্ত প্রধান শিক্ষক।
গত শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর পল্টন টাওয়ারের ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে শেরে বাংলা একে কে ফজলুল হক স্মৃতি পরিষদ ও বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে এক আড়ম্ভরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাকে এই সম্মননা প্রদান করা হয়।
এসময় শিক্ষা, ক্রীড়া ও সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য সারাদেশ থেকে বাছাইকৃত উপজেলা চেয়ারম্যান ও প্রধান শিক্ষকসহ মোট ৩২ জনের মাঝে এই সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানের শুরুতে শেরে বাংলা একে ফজলুল হক স্মৃতি পরিষদের কো-চেয়ারম্যান মো. আতাউল্লাহ খানের সভাপতিত্বে ও প্রফেসর ড. শহীদ মনজুর এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ‍সুপ্রীমকোর্টের সাবেক প্রধান বিচারপতি বীর মুক্তিযোদ্ধা মো. ছিদ্দিকুর রহমান মিঞা।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, শেরে বাংলা একে ফজলুল হকের দৌহিত্র সাবেক তথ্য সচিব ও বিটিআরসির চেয়ারম্যান সৈয়দ মাগুর্ব মোর্শেদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরে বাংলার দৌহিত্রী ও কেএসপি’র চেয়ারম্যান মিসেস ফারহানা হক রিপা, সাবেক এডিশনাল আইজিপি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ বজলুল করিম, বাসস এর সাবেক ব্যাবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভুইয়া, ভারতের বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মীর এমএম শামীম, বাংলাদেশ ব্যাংকের এডিশনাল ডিরেক্টর কবি হাসিনা মমতাজ হাসি প্রমূখ।
মো. শাহিনুর রহমান শাহিন ২০১০ সালে প্রধান শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন, ২০২২ সালে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন। এছাড়া ২০২২ ও ২০২৩ সালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে তার বিদ্যালয় উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..