শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

News Headline :
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে- পার্বত্য প্রতিমন্ত্রী মানিকছড়ি পাহাড়ে মানুষের পানি সংকট  সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সিএইচটি রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ২দিনব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না- পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সৌহার্দ্র ও সম্প্রীতির বন্ধনে আগলে রেখেছেন- পার্বত্য প্রতিমন্ত্রী

শেখ হাসিনার হাতেই এই দেশ নিরাপদ- কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

দৈনিক পার্বত্য কণ্ঠস্বর
  • আপডেট টাইম : শুক্রবার ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

খাগড়াছড়ি প্রতিবেদক।
উৎসব মুখোর পরিবেশে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা,পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,কেককাটা ও আলোচনা সভা আয়োজনে মধ্য দিয়ে খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর ২০২৩) সকাল থেকে খাগড়াছড়ির নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সকালে জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে নেতাকর্মীদের বর্ণাঢ্য একটি আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শাপলা চত্বর মুক্ত মঞ্চে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে। পরে নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রীর কেক কাটেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে। তখনেই ষড়যন্ত্র করে চলমান উন্নয়ন থামিয়ে দিতে উঠে পড়ে লেগেছে ষড়যন্ত্রকারীরা। শেখ হাসিনার হাতে এই দেশ নিরাপদ উল্লেখ করে তিনি আবারো নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন।

এতে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও সংগঠনের যুগ্ম সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন খান,যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড.আশুতোষ চাকমা,এম এ জব্বার,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা,পাজেপ সদস্য নিলোৎপল খীসা,ক্যজরী মারমা,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম,পাজেপ সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা,জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিনা আক্তার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম,দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম প্রমূখ।

এছাড়াও আরো অংশ নেয়, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ সদস্য শামীম চৌধুরী,আফতাব উদ্দিন চৌধুরী,এড.নুরুল্লাহ হিরো, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাবেদ হোসেন,সাধারন সম্পাদক পরিমল দেবনাথ,জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন,সাবেক ছাত্রনেতা ইকবাল বাহার এতে অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..